মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

মডেল পিয়াসা-মৌ ইস্যু নিয়ে চাঁদাবাজি: কারাগারে ২

নিউজ ডেস্ক :: মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়াম আক্তার মৌয়ের ইস্যুকে কেন্দ্র করে চাঁদাবাজির অভিযোগের মামলায় গ্রেপ্তার দুই জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দুই আসামি কাজী আল জাহিদ এবং সাইদ আব্দুস সানির রিমান্ড শেষে আদালতে হাজির করে তাদের কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

শুক্রবার (২০ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের উপ-পুলিশ পরিদর্শক রেজাউল করিম এ আবেদন করেন ।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।

এর আগে গত ১৮ আগস্ট এ দুই আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শাহরিয়ার মাকসুমের কাছে হোয়াটস অ্যাপে তিন লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে স্ত্রী তাজরুনা হোসেন নেভী ১৭ আগস্ট ডিজিটাল নিরাপত্তা আইনে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ১৩ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে হোয়াটস অ্যাপে শাহরিয়ার মাকসুমকে ফোন দিয়ে জানায়, পিয়াসা এবং মৌয়ের সাথে তার ঘনিষ্ঠ কিছু ডকুমেন্ট তাদের কাছে আছে। তিন লাখ টাকা চাঁদা না দিলে সেগুলো স্যোশাল মিডিয়াসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে ছড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়।

মামলার অভিযোগে আরও উল্লেখ করা হয়, আসামিদের সহযোগী অজ্ঞাতনামা আসামিরা শাহরিয়ার মাকসুমের ছবি ব্যবহার করে তার নামে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত অপপ্রচার সম্বলিত ভিত্তিহীন সংবাদ বিভিন্ন অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেয়।

এমএন

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি