শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

চবি অ্যাডভেঞ্চার ক্লাবের নতুন কমিটি

নিউজ ডেস্ক :: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভ্রমণপ্রিয় শিক্ষার্থীদের সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি অ্যাডভেঞ্চার ক্লাবের (সিইউএসি) পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ সম্পন্ন হয়েছে।

এবার কমিটিতে প্রেসিডিয়াম বোর্ড মেম্বার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী আছিম আহমদ চৌধুরী, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মো. নাফসিন মাবুদ ইফতি এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জান্নাতুল সাকলাইন।

শুক্রবার (২০ আগস্ট) বিকালে অনলাইন প্লাটফর্ম ‘গুগল মিট’র মাধ্যমে সংগঠনের এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নতুন কমিটি ঘোষণা করেন ক্লাবের ফাউন্ডার ও ট্রাস্টি বোর্ড মেম্বার সাদমান ইশরাক।

কমিটিতে সেক্রেটারিয়েট বোর্ড মেম্বারের মধ্যে চিফ এডিটর হিসেবে হাবিবা মিতুন, চিফ পাবলিক অ্যাডমিনিস্ট্রেটর হিসেবে এম. আসাদুল্লাহ কাদের, চিফ অ্যাডজুডেন্ট হিসেবে হুসনা আদিবা চৌধুরী আদৃতা, চিফ অডিটর হিসেবে আবেদা সিদ্দীকা, চিফ ট্রেজারার হিসেবে মোহাম্মদ রেজাউল হক নিলয়কে মনোনীত করা হয়েছে।

এছাড়াও চিফ হিস্ট্রি রিপোর্টার হিসেবে মাহমুদ সাকিব, চিফ মার্চেন্ডাইজার হিসেবে জুনায়েদ ইসলাম রোহান এবং চিফ কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে আশফাকুর রহমান অমি মনোনীত হয়েছেন।

নতুন কমিটি ঘোষণা ছাড়াও এ অনুষ্ঠানে বিগত বছরের সার্বিক কর্মকাণ্ডের সারমর্ম উপস্থাপন করা হয়। করোনাকালীন ১৮ ট্যুরের আয়োজন করেছিল সংগঠনটি। এছাড়া অনলাইনে আয়োজন করা হয় ফটো কন্টেস্ট এবং ট্রাভেল স্টোরি রাইটিং কন্টেস্টের।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি