বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি’র আত্মপ্রকাশ

নিউজ ডেস্ক :: এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানভিত্তিক মাধ্যমিক পর্যায়ে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি’র নামে একটি শিক্ষক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। আজ ২৭ আগস্ট, শুক্রবার সকাল ১০টায় ঢাকা জেলার রমনা থানাধীন ইস্কাটন গার্ডেন উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রীয় কমিটি গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইস্কাটন গার্ডেন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো.মতিউর রহমান মোল্লার সভাপতিত্বে ও চাঁদপুর জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের চাঁদপুর জেলা সভাপতি বিলাল হোসেন, খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক তমাল তরুন দাশ, বগুড়ার শেরপুর উপজেলার সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান, যুগ্ম সাধারণ সম্পাদক বাশার আল হামিদ, চাঁদপুর জেলা সাংগঠনিক সম্পাদক মো.আলী আক্কাছ।

সভায় সর্বসম্মতিক্রমে ইস্কাটন গার্ডেন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মতিউর রহমান মোল্লাকে আহবায়ক ও চাঁদপুরের বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের সহকারী জাহাঙ্গীর হোসেনকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন করা হয়। ১ বছরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

দেশের শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষাব্যবস্থা জাতীয়করণসহ বিভিন্ন দাবি-দাওয়ার বিষয়ে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি নামে একটি শিক্ষক সংগঠনের আত্মপ্রকাশ ঘটে এবং একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: