বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

হাতিয়ায় ২ টি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ আটক- ২

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার হরণি ইউনিয়নের চরগাসিয়ায় অভিযান চালিয়ে বুধবার রাতে ২ জলদস্যু কে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব) ১১। আটককৃতরা হলেন,মো: ইব্রাহিম (৩৭) ও মো: সোহরাব হোসেন (৩২)। এসময় তাদের কাছ থেকে ২টি পিস্তল, ৩ রাউন্ড কাতুর্জ, সিমসহ ৩টি মোবাইল ও নগদ ৭ হাজার ৫শত টাকা জব্দ করা হয়। আটককৃতরা উপকূলীয় অঞ্চলের ডাকাতি কাজের সাথে জড়িত বলে জানিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়। আটককৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগজারিয়া এলাকার আবুল কালামের ছেলে ইব্রাহিম ও হাতিয়ার শূণ্যেরচরের আব্দুল হকের ছেলে সোহরাব হোসেন।

র‍্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত দুই জনসহ ৫-৬ জনের একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রসহ চরগাসিয়ার বারআউলিয়া বাজারে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় অস্ত্র ও গুলিসহ দু’জনকে আটক করা হয়।

তিনি আরও জানান,আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা উপকূলীয় এলাকা হাতিয়া, রামগতি এলাকার লোকজনকে ভয়ভীতি, খুন, চাঁদাবাজি, নৌ-ডাকাতি, অপহরণ করতো। অস্ত্র উদ্ধার ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় তাদের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ারুল ইসলাম জানান,আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে হাতিয়া ও রামগতি এলাকায় বহু মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি