মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

নোয়াখালীর সুবর্ণচরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের কাটাবুনিয়া ব্যারাগ্রাম এলাকায় গাছের ডালে গলায় দড়ি পেঁচিয়ে টিটু চন্দ্র সরকার (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবার ও পুলিশের ভাষ্য মতে, পরিবারের সদস্যরা কাঁকড়া ধরে জীবিকা নির্বাহ করেন।তাঁরা কাঁকড়া ধরার আধার খুঁজতে রাতেই বের হন। তাদের সন্তান টিটু চন্দ্র সরকার কাঁকড়া ধরতে চরে যান।রাতের খাবার খেয়ে কাঁকড়ার আধারের জন্য টিটু ঘর থেকে বের হয়ে গেলে আমরা ঘুমিয়ে পড়ি। প্রতিদিন সে নিজের মত করে ঘরে ঢুকলেও সকাল হয়ে গেলে অন্য লোকজন কাঁকড়ার ধরার জন্য তাকে ডাকতে আসলে ঘরের মধ্যে তাকে না পেয়ে আশেপাশে খুঁজতে থাকে।

এক পর্যায়ে পাশের হরিপদের দোকানের পেছনে কেশব বাবুর এক পরিত্যক্ত বাড়ির গাছের ডালের তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়খালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

টিটু চন্দ্র সরকারের বাবা জয়দেব চন্দ্র সরকার বলেন, টিটু কাঁকড়া ধরতে যেতে চাইতো না, সে অন্য পেশায় কাজ করতে আগ্রহ দেখাতো।সে নিজেকে সবসময় বেকার মনে করত। বেকারত্ব থেকেই বাঁচতে সে আত্মহত্যা করতে পারে বলে তিনি ধারণা করছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এই ঘটনায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি