শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

কালিয়াকৈরে এক ইউপি ভিক্ষুকমুক্ত ঘােষণাকরণ

গাজীপুর প্রতিনিধি :: ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে, সেবা ও সুযােগ প্রান্তজনে “ভিক্ষাবৃত্তি কোন পেশা হতে পারেনা” এ শ্লোগানকে গাজীপুরের কালিয়াকৈরে একটি ইউনিয়ন পরিষদকে ভিক্ষুকমুক্ত ঘােষণাকরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ কর্মসূচির উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ.ক.ম মােজ্জামেল হক এমপি।

কালিয়াকৈর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা চত্বরে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় “ভিক্ষুক পুনর্বাসন উপকরণ বিতরণ এবং ঢালজোড়া ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত ঘােষণাকরণ অনুষ্ঠান করা হয়। উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ.ক.ম মােজ্জামেল হক এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক এস. এম. আনােয়ারুল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগের নেতা-কমীরা। এ সময় ভিক্ষুকমুক্তের লক্ষে ওই ইউনিয়নের ভিক্ষুকদের মাঝে ৮টি টং দোকান ঘর ও ৭টি অটোরিকশা বিতরণ করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: