বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

হরিপুরে কলেজ ছত্রীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ের হরিপুরে শাহানারা ওরফে সাথি(১৬) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে হরিপুর উপজেলার পশ্চিম তোররা গ্রামের আইনুল হকের কন্যা।

ঘটনাটি ঘটেছে ১০ই বৃহস্পতিবার গভীর রাতে আইনুল হকের বাড়িতে। সাথি হরিপুর সরকারি মোসলেম উদ্দীন কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল। সাথির বাবা আইনুল বলেন, গত বুধবার দিবাগত সন্ধায় খাওয়া দাওয়া করে সাথি তার ঘরে শুয়ে পরে এবং সে ঘরে একায় থাকতো ।

গভীর রাতে সে তার ওড়না দিয়ে ঘরের স্বরের সাথে ফাঁশ লাগিয়ে আত্মহত্যা করে। সকালে ঘুম থেকে না উঠলে তার বাবা সহ বাড়ির লোকজন ঘরের দরজা ভাংলে দেখতে পায় সাথি গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে।

বিষয়টি হরিপুর থানা পুলিশকে জানানো হয় । হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গ জেব ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন সংবাদ পেয়ে এ এসপি সার্কেল ও আমি সহ ঘটনা স্থল পরিদর্শন করেছি ।পরিবারের পক্ষ থেকে কনো অভিয়যোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: