শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

রাণীশংকৈলে চাঞ্চল্যকর আসাদুল হত্যা মামলার মুল দুই আসামী গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চাঞ্চল্যকর আসাদুল হত্যা মামলার মূল দু’আসামি রাজু (২২) ও নূর আলম (২৫) কে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ ।

থানা সূত্রে জানা যায়, রাণীশংকৈল থানা পুলিশের ফোর্স সমন্বয়ে গোপন তথ্যের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ৭ সেপ্টেম্বর আসাদুল হত্যার মূল পরিকল্পনাকারি আসামী পীরগঞ্জ উপজেলার সেনগাঁও উপদইল ফকিরগঞ্জ হাট গ্রামের আব্দুল খালেকের ছেলে রাজু আহম্মেদ (২২) কে গাজীপুর জেলার শ্রীপুর থানার কেওয়া দক্ষিনখন্ড গারোপাড়া গ্রামের রুবেল হোসেন এর অটো গ্যারেজ এর ভিতর থেকে গ্রেফতার করে থানা পুলিশ ।

পরের দিন পীরগঞ্জ উপজেলার দানাজপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে নুর আলম (২৫) কে পীরগঞ্জের গোদাগাড়ি বাজার থেকে গ্রেফতার করা হয়।

রানীশংকৈল থানার ওসি (তদন্ত) কর্মকর্তা আব্দুল লতিফ সেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের গতকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা জেলহাজতে পাঠানো হয়েছে ।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে জেলার পীরগঞ্জ উপজেলার বীরহোলি গ্রামের জুমার উদ্দিনর ছেলে আসাদুল (৩০) কে জবাই করে হত্যার পর লাশ পাশ্ববর্তী রাণীশংকৈল উপজেলার পকম্বা গ্রামের একটি ধানক্ষেতে ফেলে রাখে খুনিরা। এনিয়ে নিহতের বাবা রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় দু’ই উপজেলায় খুনিদের গ্রেফতারের দাবিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি