শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

মানিকগঞ্জের পাটুরিয়ার পদ্মার পাড়ে নির্মিত হতে যাচ্ছে শেখ হাসিনা ক্রিকেট স্টেডিয়াম

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: দেশে হতে যাচ্ছে আরও একটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়ায় পদ্মা নদীর পাড়ঘেঁষে নতুন স্টেডিয়াম তৈরির পরিকল্পনা চূড়ান্ত করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, এক সপ্তাহের মধ্যে ওয়ার্ক অর্ডার দেওয়া হবে।

১১ সেপ্টেম্বর ২০২১ ইং- স্টেডিয়ামের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করে এ কথা জানিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এ প্রকল্পের মূল উদ্যোক্তা অবশ্য মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় এমপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি মোতাবেক মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকায় নির্মিত হতে যাচ্ছে ক্রিকেট স্টেডিয়ামটি। বছর দুয়েক ধরেই অনানুষ্ঠানিক ভাবে চলছিল এ বিষয়ে আলোচনা। ১১ সেপ্টেম্বর ২০২১ ইং- ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রস্তাবিত জায়গা পরিদর্শনের মাধ্যমে শুরু হলো এর আনুষ্ঠানিকতা।

এ বিষয়ে শিবালয় উপজেলার পাটুরিয়া পদ্মা রিভারভিউ এর সামনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যকব-এমপি, মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খাঁন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড,গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহিম খান, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খাঁন জানু, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামী লীগের নেতা ও আরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান খান মাসুম, জেলা পরিষদের সদস্য আজম খাঁন, জেলা পরিষদের সদস্য মোঃ মাহবুবুর রহমান জনি।

শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আকতার, শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, শিবালয় উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ অছিয়ার রহমান সিকোসহ সরকারের বিভিন্ন পর্যায়ের অফিসার ও মানিকগঞ্জ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি