শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ফের করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক :: এনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ফের করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

মো. শাহজাহান গণমাধ্যমকে বলেন, গলাব্যাথা ও সর্দি অনুভব করার পর করোনা পরীক্ষা করতে দিয়েছিলাম। করোনার রিপোর্ট পজিটিভ আসে। আমার অন্য কোনো শারীরিক সমস্যা নেই।

তিনি আরও বলেন, আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) থেকে বিএনপির ধারাবাহিক বৈঠক শুরু। প্রথম দিনই ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টাদের সঙ্গে গুলশান কার্যালয়ে বৈঠক রয়েছে। অনেক আশা করেছিলাম এই বৈঠকে থাকব। কিন্তু, করোনা হওয়ার কারণে যেতে পারব না।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, জেলা যুবদল সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু ও সাধারণ সম্পাদক এ এইচ এম নোমান পৃথক বিবৃতিতে মো. শাহজাহানের দ্রুত রোগমুক্তি কামনা করে সবার দোয়া চেয়েছেন।

এর আগে, ২০২০ সালের নভেম্বরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও তার স্ত্রী বেগম রহিমা শাহজাহান। মো. শাহজাহান নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য।

নই/পি

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি