সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

আফগানিস্তানে বিস্ফোরণে নিহত ৭, আহত ৩০

নিউজ ডেস্ক :: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় নাঙ্গারহার প্রদেশের রাজধানী জালালাবাদ ও কাবুলে সিরিজ বোমা হামলায় নিহত হয়েছে সাতজন। আহত হয়েছে আরও ৩০ জন।

শনিবার ধারাবাহিকভাবে বেশ কয়েকটি বিস্ফোরণের সময় এসব হতাহতের ঘটনা ঘটে। বলা হচ্ছে, হতাহতদের মধ্যে তালেবান সদস্যরাও রয়েছে। খবর আল জাজিরার।

তালেবানের গাড়ি লক্ষ্য করে বোমা হামলা চালানো হয়েছে। তবে এ পর্যন্ত কোনও পক্ষ হামলার দায় স্বীকার করেনি।

এদিকে, সম্প্রতি তালেবানের কাছ থেকে একটি চিঠি পাওয়ার কথা জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস। চিঠিতে আফগানিস্তানে দায়িত্বরত জাতিসংঘের কর্মীদের সুরক্ষার প্রতিশ্রুতি দিয়েছে তালেবান। এছাড়াও আফগানিস্তানের নারীদের অধিকার সংক্রান্ত বিষয়গুলো সুরাহার কথাও বলা হয়েছে ওই চিঠিতে।

এসএস


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: