বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:২১ অপরাহ্ন

লালমনিরহাটে ধর্ষণের চেষ্টা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গেন্দুকুড়ী গ্রামের রাশেদুল ইসলামের বিরুদ্ধে ধর্ষন চেষ্টা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

জানাগেছে, উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ী গ্রামের আব্দুর রশিদ তার ৫ম শ্রেণী পড়ুয়া শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে একই গ্রামের মৃত জাফর আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৮) এর নামে স্থানীয় থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাশেদুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। উক্ত মামলা প্রত্যাহার ও রাশেদুল এর মুক্তির দাবীতে রবিবার সকালে এলাকাবাসীর আয়োজনে গেন্দুকুড়ী বাজারে ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন, নুরুজ্জামান, আব্দুল লতিফ, মমিনুর রহমান, বিপ্লব, আসমা বেগম ও আলেয়া বেগম প্রমুখ। বক্তাগন বলেন, একই এলাকার আব্দুর রশিদ গত শুক্রবার সকালে রাশেদুল ইসলামকে রাস্তার মধ্যে আটক করে রশি দিয়ে বেঁধে মারপিট করে এবং তার ৫ম শ্রেণী পড়ুয়া মেয়ে-(৯) কে ধর্ষনের চেষ্টা করার অভিযোগ তুলে স্থানীয় থানায় মামলা দায়ের করে রাশেদুল ইসলাম কে থানায় জমা দেন। দায়ের কৃত ধর্ষন চেষ্টা মামলা মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন তাই উক্ত মামলাটি প্রত্যাহারের দাবী করছি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি