মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:০৬ অপরাহ্ন

বোরহান উদ্দিন আহমেদ মিঠু জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নির্বাচিত

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক ছাএনেতা বোরহান উদ্দীন আহমেদ মিঠুকে ৯ম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারার বিধান অনুযায়ী জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি সাক্ষরিত এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে। গতকাল রোববার জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম এ তথ্য নিশ্চিত করেন।

জাতীয় পার্টি নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু কেন্দ্রীয় সদস্য পদে মনোনিত হওয়ায় জাতীয় পার্টি নোয়াখালী জেলার সকল নেতাকর্মী আনন্দ ও ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। নিজ দলের নেত-কর্মীরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠন তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কেন্দ্রীয় সদস্য মনোনীত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এম.পিসহ কেন্দ্রীয় ও চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বোরহান উদ্দিন আহমেদ মিঠু বলেন, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এম.পি এর দিক নির্দেশনায় জাতীয় পার্টিকে শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি