শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথ সভা

ফেনী প্রতিনিধি :: আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সোনাগাজী পৌরসভা নির্বাচনকে ঘিরে শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণার শেষ দিনে আওয়ামী লীগপ্রার্থী অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের সমর্থনে আয়োজিত পথ সভা জনসভায় পৱিণত হয়েছে। শনিবার বিকাল ৩টায়পৌরসভা প্রাঙ্গনে পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে নৌকা প্রতিকের সমর্থনে এক নির্বাচনী পথসভার আয়োজন করা হয়।

বিকাল তিনটা থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে নৌকা প্রতিকের সমর্থনে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনেরনেতাকর্মীরা পথসভায় অংশ নেয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মফিজুল হকের সভাপতিত্বে ও পৌরসভাআ.লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়রসহ-সভাপতি মাস্টার আলী হায়দার।

ফেনী জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়েজুল কবির, দফতর সম্পাদক, ফেনী সদরউপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদ উল্যাহ খোন্দকার, ফেনী সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বাবুশুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, মেয়র প্রার্থী, বর্তমান মেয়র, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকঅ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন বাহার, যুগ্ম-সাধারণ সম্পাদক, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, পৌরআওয়ামীলীগের সভাপতি সেলিম পাটোয়ারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নূরুলইসলাম ভূট্টো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেবচৌধুরী রবিন প্রমুখ।

বিএনপি বিহীন নিরুত্তাপ নির্বাচনি মাঠে আওয়ামীলীগের এক চেটিয়া মাঠ দখলে থাকলেও মেয়র পদে৪জন, সংরক্ষিত দুটি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৪জন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ২৩ জন প্রার্থী প্রতিদন্ধিতাকরছে। মেয়র পদে প্রতিদন্ধিতাকারী প্রার্থীরা হলো- ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতিকের হাফেজ হিজবুল্লাহ, স্বতন্ত্রমোবাইল প্রতিকে আবু নাছের এবং জগ প্রতিকে শেখ সেলিম।

সোনাগাজী পৌরসভায় মোট ভোটার ১৫ হাজার ৯৮৫জন। এরমধ্যে নারী ভোটার ৭হাজার ৮৫৮ এবং পুরুষ ভোটার ৮ হাজার ১২৭ জন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসারএ.এম. জহিরুল হায়াত বলেন, নির্বাচন শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে করতে সবরকমের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি