শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:১৫ অপরাহ্ন

বরগুনায় শীর্ষ ২ মাদক ব্যবসায়ী আটক

বরগুনা প্রতিনিধি :: বরগুনার ক্রোক স্লুইজ গেট এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরগুনা থানা পুলিশ। মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামুন ও শিশির নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এ সময় মামুনের কাছ থেকে ৫১ পিস ও শিশিরের কাছ থেকে ৫ পিস সহ মোট ৫৬ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মো. মামুন হাওলাদার (৩৫) ক্রোক স্লুইজ গেট এলাকার মৃত আলমগীর হোসেন মন্টুর ছেলে। অপরজন শিশির সরকার (২৪) কেজি স্কুল সড়কের মৃত বিনয় সরকারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ক্রোক এলাকায় অভিযান চালাতে গিয়ে শিশির ও মামুন নামের দুইজনকে মাদকসহ আটক করে পুলিশ। পরে থানায় নিয়ে আসার জন্য পুলিশ ভ্যানে উঠাতে গেলে লাফ দিয়ে শিশির দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ সদস্যরা প্রায় দুই কিলোমিটার ধাওয়া করে শিশিরকে ধরতে সক্ষম হয়। এ সময় শিশির তাল গাছের সঙ্গে ধাক্কা খেয়ে হাতে চোট পায়। আটকের পর পুলিশ শিশিরকে চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দিয়েছেন।

এ বিষয়ে বরগুনা থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে আমি ও সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম খাঁন, এস আই দেবাশীষ সহ পুলিশের একটি টিম ক্রোক স্লুইজ গেট এলাকায় অভিযান চালিয়ে মামুন ও শিশির নামে দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি