মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

ঘরের মাঠে হোঁচট খেলো রিয়াল

নিউজ ডেস্ক :: ঘরের মাঠেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় উড়ন্ত রিয়াল শনিবার দিবাগত রাতে ঘরের মাঠে প্রতিপক্ষের জালের দেখা পেল না! সান্তিয়াগো বার্নাব্যুতে তাদের গোলশূন্য ড্রয়ে রুখে দিয়েছে ভিয়ারিয়াল।

এই ড্রয়ে ৫ পয়েন্টের ব্যবধানে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করার সুযোগ হাতছাড়া হলো কার্লো আনচেলোত্তির শিষ্যদের।

সাত ম্যাচ থেকে তাদের সংগ্রহ এখন ১৭ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ আছে তৃতীয় স্থানে। আর ৫ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে অষ্টম স্থানে।

অন্যদিকে ভিয়ারিয়াল চলতি মৌসুমে অপরাজিত আছে। যদিও ৬ ম্যাচের মাত্র ১টিতে জিতেছে তারা। অবশ্য ঘরের মাঠে পরিস্কার কয়েকটি গোলের সুযোগ পেয়েছিল রিয়াল। কিন্তু প্রত্যেকবারই মাঠে উপস্থিত সমর্থকদের হতাশ করেছেন বেনজেমারা।

প্রতিপক্ষের গোলমুখে মোট ১৪টি শট নিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু তার মাত্র একটি লক্ষ্যে রাখতে পারেন বেনজেমারা। ভিয়ারিয়াল মাত্র ছয়টি শট নিলেও তাতে ধার ছিল অনেক, এর দুটি ছিল লক্ষ্যে।

ম্যাচের শুরু থেকেই ছন্দ ধরে রেখে বেশ কয়েকটি ভালো আক্রমণ চালায় ভিয়া রিয়াল। বিপরীতে রিয়াল মাদ্রিদ শুরু থেকেই ছিল ধারহীন। শেষ পর্যন্ত অবশ্য কেউই গোল করতে পারেনি। ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

এসএস

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি