শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ভেলাগুড়ী ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা সাবেক ছাত্রলীগ নেতার

লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে মডেল ইউনিয়ন হিসেবে উন্নতি করতে চায়, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বোডেরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইবনে ওহাব আল মাহমুদ মুরাদ। দল যদি মনোনয়ন না দেয় তবুও নির্বাচন করবেন।

জানাগেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজ দলীয় মনোনয়ন পেতে দৌঁড় ঝাপ শুরু করেছেন, হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নের একাধীক নেতাকর্মী। ইতিমধ্যে মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ এলাকায় নির্বাচনী গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন। তাদের মধ্যে একজন ভেলাগুড়ী ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সভাপতি ও বোডেরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইবনে ওহাব আল মাহমুদ মুরাদ। এ প্রতিনিধির একান্ত স্বাক্ষাতকারে তিনি বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, আমার বাবা ভেলাগুড়ী ইউনিয়ন আওয়ামীলীগ এর প্রাক্তন সভাপতি। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন ছাত্রলীগ এর মাধ্যমে রাজনীতি শুরু করি।

ভেলাগুড়ী ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করি। তাই আমি বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন চাই। দল যদি আমাকে মনোনয়ন না দেয় তবুও আমি নির্বাচন করব। এতে দল আমার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করলেও মেনে নিব তবে দলকে অনুরোধ করব আমি নির্বাচিত হলে তারা যেন মেনে নেয়। ইউনিয়ন বাসীকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি। আমি যতদিন বেঁচে থাকব সাধ্যমত সাহায্য সহযোগিতা করে যাব। এ ইউনিয়নের সবচেয়ে বেশী সমস্যা দুর্নীতি, মাদক সহ আরো অনেক কিছু। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, সমস্ত সরকারী সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিব। অসহায় দুস্থ্য মানুষকে সঠিক মর্যাদা দিব।

বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে বেকারদের আত্নকর্মসংস্থান সৃষ্টি করা সহ দারিদ্রতা,দুর্নীতি, মাদক মুক্ত করব ইউনিয়নকে। কৃষি,শিক্ষা,স্বাস্থ্য,দরিদ্র বিমোচন,রাস্তা সহ গ্রামীন অবকাটামোগত উন্নয়ন করব। ইত্যেমধ্যে গনসংযোগ শুরু করেছি। দল আমাকে মনোনয়ন দিলে এবারে নৌকা প্রতিক নিয়ে আমি বিজয়ী হব ইনশাল্লাহ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: