বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

আওয়ামীগীলিকে কেউ কোন দিন ক্ষতি করতে পারবে না,পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিননিধি :: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী ওপলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কারিগর এবং উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রূপকার। তিনি বাঙালি জাতিকে নতুন এক আশা দেখিয়েছেন বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করার।রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে শরীয়তপুরের নড়িয়ায় মাতৃছায়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখন বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট বাংলাদেশে এসে উন্নয়নশীল দেশগুলোর সামনে বাংলাদেশের উদাহরণ তুলে ধরে, অর্থনৈতিক উন্নয়ন কীভাবে করতে হয় তা বাংলাদেশ থেকে শিখতে পরামর্শ দেন। তার কারণেই বাংলাদেশ এক অনন্য মর্যাদায় আসীন। তিনিই বিশ্বের একমাত্র রাষ্ট্রপ্রধান যিনি জাতিসংঘে ১৮ বার বাংলায় ভাষণ দিয়েছেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাবিশ্বে এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন। এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বার বার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম ইসমাইল হক, আইন সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য জহির সিকদার, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি