বুধবার, ১৮ মে ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে মাদক ও জাল টাকার নোটসহ ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ২৬ সেপ্টেম্বর ২০২১ ইং- মানিকগঞ্জ ডিবি পুলিশ কর্তৃক ৪০ (চল্লিশ) গ্রাম হেরোইন, যাহার মূল্য অনুমান ৪,০০,০০০/- (চার লক্ষ ) টাকা ও ২১,০০০/-(একুশ হাজার) টাকার জাল নোট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার।

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা মানিকগঞ্জ এর ইনচার্জ, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ হানিফ সরকার এবং পুলিশ পরিদর্শক(নিঃ) মোঃ নজরুল ইসলাম এর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা, মানিকগঞ্জ এর একটি আভিযানিক দল শিবালয় থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া উল্লেখিত মাদকদ্রব্য ও জাল টাকার নোট উদ্ধারসহ আসামীদের আটক করেন।

এসআই(নিরস্ত্র)/ আসাদ মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ১৬.৪০ ঘটিকায় শিবালয় থানাধীন ভবানিপুর সাকিনস্থ জনৈক ধৃত আসামী মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু এর ছোট বোন সুরমা বেগম এর বসত বাড়ির উঠানে অভিযান পরিচালনা করিয়া ১নং আসামী মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু (৩৮), পিতা- মোঃ সিরাজ, মাতা- মোছাঃ হাসনা বেগম, সাং- মহাদেবপুর, থানা- শিবালয়, জেলা-মানিকগঞ্জকে ২০(বিশ) গ্রাম হেরোইন ও ২১,০০০/-(একুশ হাজার ) টাকার জাল নোট এবং ২নং আসামী মোঃ মজনু মিয়া (৩৫), পিতা-মৃত বজলুর রহমান ওরফে তারা মাস্টার, সাং- বেউথা, থানা- মানিকগঞ্জ, জেলা- মানিকগঞ্জকে ২০(বিশ) গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করেন। আসামীদ্বয় এলাকার চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী।

০১ নং আসামী মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু এর নামে ১১(এগারো) টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রহিয়াছে এবং ২নং আসামী মোঃ মজনু মিয়া এর নামে ১৪(চৌদ্দ) টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রহিয়াছে । মোঃ আনোয়ার হোসেন আনু এর দখল হইতে জাল টাকার নোট পাওয়ায় তাহার বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা প্রক্রিয়াধীন এবং উদ্ধারকৃত হেরোইন এর বিষয়ে আসামী মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু ও আসামী মোঃ মজনু মিয়া এর নামে মাদকদ্রব্য আইনে পৃথক এজাহার দায়ের করা হইয়াছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি