শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে শেখ মোহাম্মদ মাহাতাব (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার মিরকাদিম এলাকার ধলেশ্বরী নদীর পুরাতন কাঠপট্টি লঞ্চঘাট এলাকায় নদীর তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার করে মুক্তারপুর নৌ পুলিশ ফাড়ি । জাতীয় হেল্পলাইন নাম্বার ৯৯৯- এ কল পেয়ে তারা উদ্ধারে যায়।

উদ্ধার কৃত শেখ মোহাম্মদ মাহতাব নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজির বাতানপাড়া এলাকার শেখ মোহাম্মদ হাসান এর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় চাকরির খোঁজে বাসা থেকে বের হয় মাহতাব। পড়ালেখা শেষ করে চাকরি খুঁজছিলো সে। তার বাবা তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থাও করেছিলো। কিন্তু বেকার থাকায় খুব বেশি হতাশাগ্রস্থ ছিলো।

মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ লুৎফর রহমান জানান, ছেলেটি বেকার ও হতাশাগ্রস্ত ছিলো বলে পরিবার সূত্রে প্রাথমিকভাবে জানা গেছে। উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। যেহেতু বিষয়টি সন্দেহজনক তাই তদন্ত করে দেখা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: