শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

শিবালয়ে র‌্যাবের হাতে ফেনসিডিলসহ ০১জন আটক

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: গতকাল দুপুর ২ টার সময়, মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার উথলী সংযোগ মোড়ে, সেলফি পরিবহন থেকে এক ব্যক্তিকে ৫০ পিস ফেনসিডিলসহ আটক করেন মানিকগঞ্জ র‌্যাব ৪। র‌্যাবের কোম্পানি কমান্ডার এম আরিফ হোসেন জানান, সোরহাব (৫০) নামের এই ব্যক্তিকে মাদকসহ আটক করেন তারা।

তিনি আরো বলেন সুরহাব যশোর জেলার, শার্শা উপজেলার, ইছাপুর গ্রামের ইনারউদ্দিনের ছেলে। র‌্যাবসদস্য জানান গোপন সূত্রের ভিত্তিতে সকাল থেকেই সংযোগ মোড়ে অভিযান চালান তারা, এরপর দুপুর দুইটার সময় সেলফি পরিবহন থেকে আটক করা হয় ওই মাদক ব্যবসায়ীকে। র‌্যাব আরো জানান দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা করে যাচ্ছিলেন এই ব্যক্তি। মাদক ব্যবসায়ীকে আটককরে র‌্যাব ৪ তাদের হেফাজতে নিয়ে যান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: