বুধবার, ১৮ মে ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

শিবালয়ে দুর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: আসন্ন স্বারদীয় দূর্গাপূজা সফল ও সার্থক করতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পূজা মন্ডপ ও স্থানীয় প্রশাসনের প্রতিনিধিদের সাথে মত বিনিময় বিষয়ক প্রস্তুতি সভা শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানার সভাপতিত্বে ও শিবালয় উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন। ৫ অক্টোবর ২০২১ ইং- সকালে শিবালয় উপজেলা মিলনায়তনে শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু।

এসময় বক্তব্য রাখেন শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির, শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি এস এম আবু দারদা, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আকতার, শিবালয় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু রথীন সাহা, এ্যাডভোকেট সুকুমার সরকার, শিবালয় উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমূখ।

মত বিনিময়ে পূজা চলাকালীন সময়ে জানজট নিরসন, সকল প্রকার মাদকদ্রব্য বর্জন, শৃঙ্খলীত ট্রাফিক ব্যবস্থা চালু, সরকারী সময় সীমার মধ্যেই প্রতিমা বিষর্জন, পূজা চলাকালীন সময়ে বিদ্যুৎ ব্যবস্থা চালু রাখাসহ নানাবিধ বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি