মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

রাণীশংকৈলে শারদীয় দুর্গাপূঁজা উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সোমবার শারদীয় দুর্গাপূঁজা উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজীত সাহা । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না।

আরোও বক্তব্য রাখেন রাণীশংকৈল পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, রানীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ছবিকান্ত রায় ও সাধন বসাক, অমল রায় (সাবেক ইউপি চেয়ারম্যান) সহ বিভিন্ন ইউনিয়ন পূঁজা কমিটির সভাপতি – সম্পাদকবৃন্দ এবং প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী ও সহ সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমূখ।

এসময় উপজেলার সকল দুর্গাপুঁজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপজেলা প্রশাসনের তথ্য অনুযায়ী এবছর রানীশংকৈল উপজেলায় মোট ৫৪টি পুঁজা মন্ডপে এক যোগে শারদীয় দুর্গাপূঁজা উদযাপন করা হবে।

বক্তব্যে সাবেক চেয়ারম্যান অমল রায় বলেন, উপজেলার বেশ কিছু পূঁজা মন্ডপে দর্শনার্থীদের জন্য টয়লেট ব্যবস্থাপনা নেই। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এটি খুব দূঃখ জনক। এ বিষয়ে সংশ্লিষ্ট চেয়ারম্যানদের সহযোগিতা চান।

সভায় আইন শৃঙ্খলা রক্ষায় প্রতিটি মন্ডপে পুলিশ, আনছার ও গ্রাম পুলিশ মোতায়ন এবং জরুরী প্রয়োজনে ফায়ার সার্ভিসের সদস্যরের সহায়তা ও পুঁজা চলা কালিন নিরাপত্তা বাহিনীর একটি টহল দল সার্বক্ষনিক প্রতিটি মন্ডপ এলাকা টহলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি