মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

শিবালয়ে দুর্গা পূজা উপলক্ষে ৮৬ মন্ডপে চাল ও নগদ অর্থ বিতরণ করেন এমপি দুর্জয়

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: দুর্গা পূজা উপলক্ষে ৮৬ মন্ডপে চাল ও নগদ অর্থ বিতরণ করেন এমপি দুর্জয় শারদীয় দুর্গাপূজায় শিবালয় উপজেলার সকল মন্ডপে সরকারী চাল ও এমপি দুর্জয় এবং উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিলের অর্থ বিতরণ করা হয়েছে। ১২ অক্টোবর ২০২১ ইং- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের শিবালয় উপজেলা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চালের ডিও এবং নগদ অর্থ বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এম এ কুদ্দুস, সদস্য আবুল বাশার, যুবলীগ আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, শিবালয় উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ অছিয়ার রহমান সিকো, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি রথীন সাহা, সম্পাদক সুকুমার সরকার প্রমুখ।

জানা গেছে, এ বছর শিবালয় উপজেলায় ৮৬টি মন্ডপে ৫শ’ কেজি হারে চাল, এমপির ব্যক্তিগত তহবিলের ৫ হাজার করে টাকা ও উপজেলা চেয়ারম্যানের দেয়া ৫শ’ টাকা বিতরণ করা হয়। উল্লেখ, মানিকগঞ্জ-১ আসনে সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দূর্জয় তার নির্বাচনী এলাকা শিবালয়, ঘিওর ও দৌলতপুরের ২০৫টি মন্দিরে ১০ লক্ষ ২৫ হাজার টাকা ব্যক্তিগত তহবিল হতে বিতরণ করেন।এছাড়া মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় টানা ৩য় বারের মত বিসিবির পরিচালক নির্বাচিত হওয়ায় শিবালয় বাসী ফুলের শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি