বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

মতলব উত্তরে সারা ফাউন্ডেশনের উদ্যগে আলমতাজ কারিমিয়া মহিলা মাদ্রাসা খাবার বিতরন

শহিদুল ইসলাম খোকন :: তরুনদের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন “সারা ফাউন্ডেশন” মতলব উত্তরে খাবার বিতরন করা হয়েছে। ১৫ অক্টোবর দুপুরে উপজেলার ছেংগারচর পৌরসভার আলমতাজ কারিমিয়া মহিলা মাদ্রাসার ৫৫ জন শিক্ষার্থীদের মাঝে এ খাবার বিতরন করা হয়েছে।

এসময় সারা ফাউন্ডেশন ফাউন্ডার আমিরুল ইসলাম রাসেল বলেন, আমরা এতিমখানায় এই আয়োজন এর পাশাপাশি অনেক মানবিক কাজ করি। আপনারা দোয়া করবেন এই মানবিক তরুনদের জন্য এবং টাকার অভাবে পড়াশোনা করতে পারেনা এমন কেউ যদি আপনাদের সমাজে থাকে আমাদের সাথে যোগাযোগ করবেন, তাদের পড়ার শোনার ব্যাবস্থা করবো।

আমরা সহযোগিতা করবো এমন না ক্লাসের লাস্ট বেঞ্চের ছাত্র যদি মনে করে যে আমি পড়তে চাই তাকেই আমরা করবো। আমরা চাচ্ছি যে তাকে সাহায্য করায় অন্তত একটা দিন ফার্স্ট বেঞ্চে বসতে পারবে আমাদের এটা অন্তত বিশ্বাস করি। বৃতি না পেয়ে অনেকেই জোরে যায় আমরা সেই জোরে যাওয়া লাস্ট বেঞ্চের ছাত্র টা  কি আসবেন জানার জন্য চেষ্টা করতেছি

প্রতি শুক্রবার মাদ্রাসায় ও পথশিশু এবং অসহায় মানুষদের জন্য আমাদের এই ছোট আয়োজন অব্যাহত থাকবে। আপনাদের পরিচিত এতিমখানা মাদ্রাসায় আয়োজন করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করবেন।

যদি আমাদের পরিবার, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, প্রতিবেশী, আমার সকল ছাত্র-ছাত্রী এবং অভিভাবকগন, আমাদের Facebook এর বন্ধুরা বা পরিচিত জনেরা আমাদের এই ছোট প্রয়াসের জন্য দোয়া করবেন

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি