শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মোহনপুর ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিলেন কাজী শরীফ

নিজস্ব প্রতিনিধি :: চাঁদপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম পূরণ করে জমা দিলেন কাজী শরীফ। ১৭ অক্টোবর রবিবার দুপুরে বাংলাদেশে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে।

এ বিষয়ে কাজী শরীফ বলেন, আমি মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন প্রার্থী। সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করে আসছি। কখনো ক্ষমতার অপব্যাবহার করিনি। আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। অন্যায়ের কাছে কখনও মাথা নত করিনি, আর করবোও না।

যতদিন বাচবো ততদিন বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আর্দশ নিয়ে বাচবো। আমি প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল, তিনি সঠিক লোককেই মূল্যায়ন করবেন। আমি আসাবাদী মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাবো। যদি মনোনয়ন পাই তাহলে মোহনপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: