সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

হাতিয়ায় মেঘনা নদী থেকে কারেন্ট জাল জব্দ করেছে নৌ-পুলিশ

হাতিয়া প্রতিনিধি :: মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করেছে নৌ-পুলিশ। বৃহস্পতিবার সকালে নোয়াখালী হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের মাইচ্চা মার্কেট এলাকার মেঘনা নদী থেকে এসব জাল জব্দ করা হয়।

নৌ-পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে এসব অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। নদীতে মাছ শিকারের জন্য পাতানো অবস্থায় পাওয়া যায় এসব জাল। পুলিশের উপস্থিতি দেখে পূর্বেই নৌকা নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি। পরে হাতিয়ার নলচিরা ঘাটের পূর্ব পাশে আজহার মেম্বারের ঘাটে এনে এসব জাল পুড়িয়ে দেওয়া হয়। জব্দ করা জালের মূল্য প্রায় তিন কোটি টাকা। এসময় উপস্থিত ছিলেন নৌ-পুলিশ চট্রগ্রাম আঞ্চলের পুলিশ সুপার মো: মোমিনুল ইসলাম ভ’ইয়া পিপিএম, নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন, সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেকে।

এব্যাপারে হাতিয়া নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন বলেন, ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত মা ইলিশ রক্ষায় নদীতে ইলিশ শিকার নিষিদ্ধ ঘোষনা করে সরকার। এই লক্ষ্যে নৌ-পুলিশের দুটি টিম প্রতিদিন সকাল ও বিকালে ভিন্ন ভিন্ন ভাবে অভিযান পরিচালনা করছে। আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি