শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ডিএমপির ৭ পুলিশ কর্মকর্তা বদলি

নিউজ ডেস্ক :: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিদর্শক (শহর ও যানবাহন) পদমর্যাদার দুই জন ও পরিদর্শক (সশস্ত্র) পদমর্যাদার ৫ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, সম্প্রতি ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ বদলি করা হয়।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে ডিএমপির লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক সঞ্জিব কুমার মিত্রকে লালবাগ বিভাগে, ডিএমপি লাইনওয়ার শহর ও যানবাহনের পুলিশ পরিদর্শক আল মামুন সিকদারকে ট্রাফিক তেজগাঁও বিভাগে, পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. কামরুল ইসলামকে ডিএমপির দক্ষিণ বিভাগে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলামকে ডিএমপির ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নজরুল ইসলামকে ডিএমপি উত্তর বিভাগে পিওএমে, ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. আবুল হোসেন শেখকে ডিএমপির প্রটেকশন বিভাগে এবং ডিএমপি লাইনওয়ারের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. নুরুল ইসলাম আকবরকে ডিএমপির পূর্ব বিভাগের পিওএমে বদলি করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: