সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

নোয়াখালীতে ডিলারের গুদামে ভয়াবহ অগ্নিকান্ড সর্বস্ব পুড়ে ছাঁই

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর মাইজদী হোয়াইট হল সংলগ্ন ফ্রেশ কোম্পানীর ডিলার আবদুল করিমের এস.কে ট্রেডার্স নামীয় গুদামে শুক্রবার দিবাগত রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় গুদামে থাকা ফ্রেশ কোম্পানীর সয়াবিন তৈল, ফ্রেশ মিল্ক পাউডার, ফ্রেশ চিনি, চা-পাতা,আটা, ময়দা, পানি, টিস্যুপেপারসহ শতাধিক আইটেমের মালামাল ও আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়।

খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে স্থানীয়রা জানায়। অগ্নিকান্ডে প্রায় ১ কোটি ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ আবদুল করিমের জানায়।

ক্ষতিগ্রস্থ আবদুল করিম আরো জানায়, দীর্ঘ ১৫/১৬ বছর থেকে ফ্রেশ কোম্পানীর ডিলার হিসেবে ব্যবসা পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মতো শুক্রবার সন্ধ্যায় গুদাম বন্ধ করে বাড়িতে চলে যায়।

রাত ৩টার দিকে হঠাৎ গুদামে আগুন লাগলে আশপাশের লোকজন তাকে খবর দিলে তিনি দ্রুত ছুটে আসেন এবং ফায়ার সার্ভিসে খবর দেন। ততক্ষণে গুদামের সকল মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। অগ্নিকান্ডের ঘটনায় তিনি সম্পূর্ণ নিঃশ্ব হয়ে যান হান্নান শাকুর নোয়াখালী।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি