বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৯ অপরাহ্ন

পটুয়াখালীর দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও শিক্ষার্থী সহ ৯ জন আহত হয়েছে

মিজানুর পটুয়াখালী প্রতিনিধি :: গতকাল রাত আটটার দিকে উপজেলার লাল খাঁন এলাকার শরীফ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীরা জানান উপজেলার লেবুখালী থেকে একটি মাহেন্দ্রা চরগরবী ফেরী ঘাটের উদ্দেশ্যে নয়জন যাত্রী নিয়ে ছেড়ে আসে,মাহেন্দ্রাটি লাল খাঁন ব্রীজের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে গাছ বোঝাই একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা.নুরুল মমিন মাহেন্দ্রা চালক মোঃ জয়নাল আবেদিন আনুমানিক (৪০) কে মৃত্যু বলে ঘোষণা করে। নিহতের বাড়ি উপজেলার দুমকি গ্রামে,তিনি আব্দুল জব্বার গাজীর বড় ছেলে।

আহতদের মধ্যে থেকে গুরুতর আহত দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।অন্যদেরকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন- মোঃ বাবুল (৫০),মোঃ রাসেদুল ইসলাম (২০),রিতু আক্তার (১৭),মোঃ তৌহিদ (২০),মাইনুল হোসেন (১৮),সাবিহা (২৪) ও তার শিশু সন্তান আরহাম (৬মাস)। আহতের অধিকাংশ দুমকি থানার আশে-পাশের বাসিন্দা।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সালাম বলেন,নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নিবো,এক প্রশ্নের জবাবে ওসি বলেন অবৈধ যানের বিষয়ে সামনে অভিযান পরিচালনা করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি