মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

৩ মাসেই মেসির সেই রেকর্ড ভেঙে দিলেন রোনাল্ডো

নিউজ ডেস্ক :: ফুটবলে চিরপ্রতিদ্বন্দ্বী দুটি দল ব্রাজিল ও আর্জেন্টিনা। দুই দলের দ্বৈরথ যেন উত্তেজনার পারদ চরমে।

কিন্তু দল দুটির সেরা তারকা লিওনেল মেসি ও নেইমার জুনিয়রের মধ্যে এমন লড়াই বা প্রতিদ্বন্দ্বিতার কোনো ছাপ দেখা যায় না। এখন তো পিএসজিতে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেন তারা।

মেসির অঘোষিত লড়াইয়ের দেখা মেলে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে। যদিও বিষয়টি মেসি বা রোনাল্ডোর কেউই স্বীকার করেন না, তবে দুই তারকার সমর্থকরা নেটদুনিয়ায় বাকযুদ্ধে ঝড় তুলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসি-রোনাল্ডোর সব রেকর্ডের ঝুড়ি নিয়ে হাজির হন ভক্তরা। এবার সেই সামাজিক যোগাযোগ মাধ্যমেই লিওনেল মেসির কাছে হাতছাড়া হয়ে যাওয়া এক রেকর্ড পুনরুদ্ধার করেছেন রোনাল্ডো।

গত আগস্টে পিএসজিতে যোগ দেওয়ার খবরটা ইনস্টাগ্রামে জানিয়ে প্রায় ২ কোটি ২৩ লাখ লাইক কামিয়েছিলেন মেসি। রোনাল্ডোকে ছাড়িয়ে গিয়েছিলেন লাইকের সংখ্যায়। তিন মাস পর এবার মেসির সেই রেকর্ড ছাড়িয়ে গেলেন রোনাল্ডো।

ফের যমজ সন্তানের বাবা হওয়ার সুখবর ইনস্টাগ্রামে বৃহস্পতিবার দেন এ ম্যানইউ তারকা।

প্রেমিকা জর্জিনা রুদ্রিগেজের সঙ্গে একটি ছবি আপলোড করে সিআর সেভেন লেখেন, ‘এটা জানিয়ে খুবই আনন্দ পাচ্ছি যে, আমরা যমজ সন্তানের অপেক্ষা করছি। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে।তোমাদের জন্য অপেক্ষার তর সইছে না।’

সেটি জানানোর পর থেকেই তার ইনস্টাগ্রাম ভেসে গেছে প্রতিক্রিয়ার বন্যায়। মন্তব্যের ঘরে জমা পড়ছে ভক্ত-সমর্থক ও সাবেক-বর্তমান সতীর্থদের অগণিত শুভেচ্ছা। অজস্র লাইকও জমা পড়েছে ইতোমধ্যে।

এ মুহূর্তে রোনাল্ডোর সেই ইনস্টাগ্রাম পোস্টে লাইকের সংখ্যা ৩ কোটি ছুঁইছুঁই। ইনস্টাগ্রাম ইতিহাসে কোনো ক্রীড়াবিদের ছবিতে এর চেয়ে বেশি লাইক পড়েনি আর।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি