শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

নওগাঁয় ২টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

নওগাঁ প্রতিনিধি :: নওগাঁর রাণীনগরে ২টি শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী শহিদুল ইসলামকে (২৮) আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত শনিবার সন্ধ্যায় উপজেলার উপজেলার মিটার গ্রাম থেকে আটক করা হয়েছে। আটককৃত শহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তপুর উপজেলার দক্ষিণ ইসলামপুর গ্রামের রবু আলী ছেলে।

রাজশাহী র‌্যাব-৫ নাটোর (সিপিসি-২) ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মিরাট গ্রামের এক ব্যক্তি অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তেতে কোম্পানী উপ- অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামকে সাথে নিয়ে সন্ধ্যা ৭ টার দিকে একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় গ্রামের একটি মোড় থেকে শহিদুল ইসলামকে ২টি শুটারগানসহ আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আরো জানান,শহিদুল ইসলাম দীর্ঘ দিন থেকে অবৈধ্য অস্ত্র ব্যবসা করে আসছিল বলে র‌্যাবের কাছেপ্রাথমিকভাবে স্বীকার করেছে। এ ঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: