বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

কক্সবাজার শ্রমিকলীগ সভাপতিসহ দুই ভাই গুলিবিদ্ধ

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও তার ভাই ঝিলংজা ইউনিয়ন সদস্য কুদরত উল্লাহ সিকদার দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। শুক্রবার (৫ নভেম্বর) রাত সোয়া ১০ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের প্রবেশ মুখ লিংকরোডস্থ বনফুল রেস্টেুরেন্টের সামনে তাদের গুলি করে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে মেম্বার কুদরত উল্লাহ সিকদারের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্র জানায়, লিংকরোডে কুদরত উল্লাহ তার ব্যক্তিগত অফিসে বসে জেলা শ্রমিকলীগের সভাপতি ও তার বড় ভাই জহিরুল ইসলামসহ নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনের বিষয়ে কথা বলছিলেন। এসময় কয়েকজন মোটরসাইকেল আরোহী এসে অফিসের ভেতরে গুলি করে পালিয়ে যায়।

আহতদের বরাত দিয়ে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। হামলায় কুদরত উল্লাহ হাতের একটি আঙ্গুল ছিঁড়ে গেছে। তার বুকে ও পেটে চারটি গুলির ক্ষত রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, লিংকরোড বনফুল রেস্টুরেন্টের সামনে দুর্বৃত্তরা হঠাৎ এসে প্রথমে তাদের দুজনকে টার্গেট করে ককটেল নিক্ষেপ করে। এতে আশপাশের সাধারণ মানুষ সরে যায়। ঠিক তখন তাদের দুজনের গায়ে ৩ রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা। দুই রাউন্ড ফাঁকা গুলি করে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চদ্র দে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও কক্সবাজার সদর হাসপাতালে পুলিশের পৃথক দুটি টিম পাঠানো হয়েছে। গুলির ঘটনায় যেই জড়িত থাকুক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: