বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

শিবালয়ে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: বাংলাদেশ আওয়ামী যুবলীগ শিবালয় উপজেলা শাখার আয়োজনে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল, কেক কাটা ও দোয়া শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক একেএম মিরাজ হোসেন লালন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।
প্রধান অতিথির বক্তব্যে এমপি দুর্জয় বলেন, যুবলীগকে আরো শক্তিশালী করা দরকার। মাদক না বলা, দলের মধ্যে কোন মাদক সেবন বা বিক্রির কেউ না থাকে সে যেই হোক না কেন দলে তাদের কোন স্থান নেই।’

দেশে তথা শিবালয়ে অনেক উন্নয়ন হচ্ছে এসব উন্নয়নের প্রচার করেন। ফেসবুক পেজ উন্নয়নের পথে মানিকগঞ্জকে উন্নয়নের নিউজ প্রচার করায় বক্তব্যে তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুস, শিবালয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আকতার, শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির, শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, সাংগঠনিক সম্পাদক মহিদুজ্জামান তরিৎ, শিবালয় উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ অছিয়ার রহমান সিকো, শিবালয় উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক আবুল বাসার সুমনসহ শিবালয় উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি