মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

মানিকগঞ্জে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ১২ নভেম্বর ২০২১ র‌্যাব-৪, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানাধীন মানোরা এলাকায় ২০:০৫ ঘটিকা হতে ২০:৪৫ ঘটিকা পর্যন্ত একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করা কালীন মানিকগঞ্জ সদর থানাধীন মমতাজ চক্ষু হাসপাতালের সামনে ফাঁকা জায়গা হতে মোঃ আব্দুল মালেক(৪০), পিতা- মোঃ জামাল, গ্রাম-জাগীর, থানা- মানিকগঞ্জ সদর,জেলা- মানিকগঞ্জ নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়ছে।

এ সময় উক্ত আসামীর নিকট হতে ১১:৩০ গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন, মাদক বিক্রির ১৬৯০/- টাকা ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করে।

আসামি মালেক একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। সে লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হিরোইন ক্রয় করে এনে মানিকগঞ্জ সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে আসছে।

র‌্যাব-৪ সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামিকে বর্ণিত ঘটনাস্থল হতে অবৈধ মাদকদ্রব্যসহ গ্রেফতার করতে সক্ষম হয়।উক্ত ঘটনায় ধৃত আসামির বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি