শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মানিকগঞ্জে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ১২ নভেম্বর ২০২১ র‌্যাব-৪, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানাধীন মানোরা এলাকায় ২০:০৫ ঘটিকা হতে ২০:৪৫ ঘটিকা পর্যন্ত একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করা কালীন মানিকগঞ্জ সদর থানাধীন মমতাজ চক্ষু হাসপাতালের সামনে ফাঁকা জায়গা হতে মোঃ আব্দুল মালেক(৪০), পিতা- মোঃ জামাল, গ্রাম-জাগীর, থানা- মানিকগঞ্জ সদর,জেলা- মানিকগঞ্জ নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়ছে।

এ সময় উক্ত আসামীর নিকট হতে ১১:৩০ গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন, মাদক বিক্রির ১৬৯০/- টাকা ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করে।

আসামি মালেক একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। সে লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হিরোইন ক্রয় করে এনে মানিকগঞ্জ সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে আসছে।

র‌্যাব-৪ সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামিকে বর্ণিত ঘটনাস্থল হতে অবৈধ মাদকদ্রব্যসহ গ্রেফতার করতে সক্ষম হয়।উক্ত ঘটনায় ধৃত আসামির বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: