মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

অবস্থার অবনতি, সিসিইউতে খালেদা জিয়া

নিউজ ডেস্ক :: শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়েছে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রবিবার দুপুরে তাকে রাজধানীর হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়। এভারকেয়ার হাসপাতালের একজন চিকিৎসক জানিয়েছেন, সিসিইউতে নেওয়ার পর খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

তবে তার চিকিৎসক টিমের সদস্য প্রফেসর ডা.এ জেড এম জাহিদ হোসেন জানান, শনিবার রাতে ভর্তির পর পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক বোর্ডের পরামর্শে তাকে সিসিইউ কেবিনে রাখা হয়েছে। খালেদা জিয়ার কী সমস্যা জানতে চাইলে তিনি বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) অসুস্থ। মেডিক্যাল বোর্ডের চিকিৎসকদের অধীনে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

গুলশানের বাসভবন ফিরোজা থেকে শনিবার বিকেলে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিএনপির পক্ষ থেকে বলা হয়, ফলোআপ চিকিৎসার জন্য তাকে আবার হাসপাতালে নেওয়া হয়েছে। এভারকেয়ারের ব্লক-বি এর ৭২০৫ ও ৭২০৪ নম্বর কেবিনে তাকে ভর্তি করা হয়েছিল। এর আগে ২৬ দিন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ৭ নভেম্বর সন্ধ্যায় বাসায় ফেরেন বিএনপি প্রধান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি