বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪১ অপরাহ্ন

শিবালয়ের পাটুরিয়ায় শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: শিক্ষার্থীদের হাফ ভাড়া না নিলে কোন গণপরিবহন ঢাকায় ঢুকতে দেওয়া হবে না। মানিকগঞ্জ থেকেই আটকে দিবে সাধারণ শিক্ষার্থীরা। বাসের মধ্যে হাফভাড়া না নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে দুর্ব্যবহার করলে, আমরা বসে থাকবো না, কঠিন ভাবে এর জবাব দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৮নভম্বর) বিকেল ৪ টায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মানিকগঞ্জ জেলা সংসদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাতীয় পরিষদ সদস্য ও মানিকগঞ্জ জেলা সংসদ সভাপতি এম আর লিটন। ছাত্রনেতা এম আর লিটন আরও বলেন, “সরকার হাফ ভাড়া নেওয়ার নির্দেশনা দিলেও বাসচালকরা হাফ ভাড়া নেন না। দীর্ঘদিন যাবৎ গণপরিবহনগুলোতে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছে, কর্তৃপক্ষ দেখেও না দেখার ভান করছে।

গণপরিবহনে যাত্রী হয়রানী চরম আকার ধারণ করেছে। এদিকে যাত্রীদের থেকে আদায় করা হচ্ছে বাড়তি ভাড়া, অন্যদিকে নূন্যতম সেবাও পাচ্ছে না যাত্রীরা। দ্রুত সময়ের মধ্যে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর ও নিশ্চিত করতে হবে, গণপরিবহনে যাত্রী হয়রানী ও বাড়তি ভাড়া নেওয়া বন্ধ করতে হবে।”

ছাত্র ইউনিয়ন মানিকগঞ্জ জেলা সংসদের সভাপতি এম আর লিটন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ এর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, সহ সভাপতি ও প্রীতিলতা ব্রিগেড জেলা শাখার সমন্বয়ক রুমা আক্তার, সাংগঠনিক সম্পাদক রাহুল সরকার, সৈয়দা সাবরিনা সমপা ও স্কুল বিষয়ক সম্পাদক পারভেজ আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি