মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

শিবালয়ের পাটুরিয়ায় শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: শিক্ষার্থীদের হাফ ভাড়া না নিলে কোন গণপরিবহন ঢাকায় ঢুকতে দেওয়া হবে না। মানিকগঞ্জ থেকেই আটকে দিবে সাধারণ শিক্ষার্থীরা। বাসের মধ্যে হাফভাড়া না নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে দুর্ব্যবহার করলে, আমরা বসে থাকবো না, কঠিন ভাবে এর জবাব দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৮নভম্বর) বিকেল ৪ টায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মানিকগঞ্জ জেলা সংসদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাতীয় পরিষদ সদস্য ও মানিকগঞ্জ জেলা সংসদ সভাপতি এম আর লিটন। ছাত্রনেতা এম আর লিটন আরও বলেন, “সরকার হাফ ভাড়া নেওয়ার নির্দেশনা দিলেও বাসচালকরা হাফ ভাড়া নেন না। দীর্ঘদিন যাবৎ গণপরিবহনগুলোতে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছে, কর্তৃপক্ষ দেখেও না দেখার ভান করছে।

গণপরিবহনে যাত্রী হয়রানী চরম আকার ধারণ করেছে। এদিকে যাত্রীদের থেকে আদায় করা হচ্ছে বাড়তি ভাড়া, অন্যদিকে নূন্যতম সেবাও পাচ্ছে না যাত্রীরা। দ্রুত সময়ের মধ্যে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর ও নিশ্চিত করতে হবে, গণপরিবহনে যাত্রী হয়রানী ও বাড়তি ভাড়া নেওয়া বন্ধ করতে হবে।”

ছাত্র ইউনিয়ন মানিকগঞ্জ জেলা সংসদের সভাপতি এম আর লিটন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ এর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, সহ সভাপতি ও প্রীতিলতা ব্রিগেড জেলা শাখার সমন্বয়ক রুমা আক্তার, সাংগঠনিক সম্পাদক রাহুল সরকার, সৈয়দা সাবরিনা সমপা ও স্কুল বিষয়ক সম্পাদক পারভেজ আহমেদ প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: