শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নিউজিল্যান্ড সফরেও থাকছেন না তামিম

নিউজ ডেস্ক :: বেশ কিছুদিন ধরেই আঙুলের চোটটা ভালোই ভোগাচ্ছে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। ঘরের মাঠে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সিরিজ থেকে শুরু করে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোনো জায়গায় ছিল না দেশ সেরা ওপেনার। খেলতে পারেনি পাকিস্তান সিরিজেও।

এবার ছিটকে গেলেন নিউজিল্যান্ড সিরিজ থেকেও। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, নিউজিল্যান্ড সফরে তিনি থাকবেন না তামিম। এভারেস্ট প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে পাওয়া এই চোট থেকে সেরে উঠতে তার লাগবে আরও এক মাসের মতো সময়।

সোমবার (২২ নভেম্বর) তামিম নিজের অবস্থা সম্পর্কে আরও ভালোভাবে জানতে ইংলিশ এক চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন। তিনিই মূলত তামিমকে পরামর্শ দিয়েছেন আরও এক মাস মাঠের বাইরে থাকার। বললেন, ‘তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন, তিনিই তাকে পরামর্শ দিয়েছিলেন আরও একমাস মাঠের বাইরে থাকার, তাহলে আর তার কোনো অস্ত্রোপচারের দরকার পড়বে না। সেটা হলে সে নিউজিল্যান্ড সফর করতে পারবে না।’

ডিসেম্বরের শেষ দিকে ২০২২-২৩ টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে বাংলাদেশ নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা। তাসমান সাগরপাড়ে মুমিনুল হকের দল খেলবে দুটো টেস্ট।

তরাঙ্গার বে-ওভাল স্টেডিয়ামে নতুন বছরের প্রথম দিনেই প্রথম টেস্টটা খেলতে নামবে বাংলাদেশ। এরপর ক্রাইস্টচার্চে ৯ জানুয়ারি থেকে শুরু হবে পরের টেস্ট। মুমিনুলদের এই সফরে থাকবে না সীমিত ওভারের কোনো সিরিজ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: