শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

নোয়াখালী সদরে ৮টি দোকনে দুর্ধর্ষ চুরি

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সদর উপজেলার ০৪ নং কাদির হানিফ ইউনিয়নস্থ বাহাদুর পুর-গোপীনাথপুর সীমানায় অবস্থিত ছোহল্লার পুকুর পাড়ে মঙ্গলবার গভীর রাতে ৮টি দোকানে তালা ভেঙ্গে ও গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। এতে ব্যবসায়ী মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে।

স্থানীয় কাজীর ড্রাইভার মার্কেটের মালিক ইব্রাহিম খলিল স্বপন জানায়, মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত তাদের অনেক দোকান খোলা ছিল। ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পর রাত আনুমানিক ৩ টার দিকে একটি সংঘবদ্ধ চোরের দল মান্নানের চা দোকান, মারুফের গ্রীল ওয়ার্কসপ, হারুনের গ্যাস সিলিন্ডার দোকান, সুশীলের ফার্মেসী, সেলিমের মুদি দোকান, হাশেমের মুদি দোকান ও মতিনের মুদি ও চা দোকান, টিপুর বিকাশ দোকানের তালা ভেঙ্গে ও গ্রীল কেটে নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়। ব্যবসায়ীরা জানায়, এর পূর্বেও এখানে চুরির ঘটনা ঘটেছে। এভাবে চুরি হতে থাকলে তারা পথে বসবে। তাই তারা চুরি বন্ধে পুলিশ টহল বাড়ানোসহ পুলিশ প্রশাসনের সহযোগিতা ছেয়েছেন।

সুধারাম মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শাহেদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরির ঘটনায় আমার কাছে অভিযোগে এসেছে। এ ব্যাপারে আমি ব্যবস্থা গ্রহণ করবো।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: