শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মানিকগঞ্জে নৌকার বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় ১১ নেতাকর্মী বহিষ্কার

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাত ইউনিয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণের জন্য ১১ নেতাকর্মীকে বহিষ্কার করেছে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।

(২২ নভেম্বর) ২০২১ ইং- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন এবং সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিপি স্বাক্ষরিত চিঠির মাধ্যমে সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেন দলীয় নেতাকর্মীরা।

বহিষ্কৃতরা হলেন, দিঘী ইউনিয়নের আখতার উদ্দিন আহমেদ রাজা ও নুসরাত ইসলাম নূপুর, বেতিলা-মিতরা ইউনিয়নের মো. আসমত আলী ও এডভোকেট ফারুক আহমেদ ফিলিপ, কৃষ্ণপুর ইউনিয়নের আব্দুল হামিদ ওরফে চান্দ দারোগা, পুটাইল ইউনিয়নের আব্দুল জলিল ও সোয়েব আহমেদ রাজা, ভাড়ারিয়া ইউনিয়নের আব্দুল কাদের ও জাফর ইমাম শাহাজাদা, হাটিপাড়া ইউনিয়নের মিজানুর রহমান মজনু ও আটিগ্রাম ইউনিয়নের নার্গিস আক্তার বাচ্চা। বহিষ্কৃত নেতাকর্মীরা মানিকগঞ্জ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করে আসছিলেন।

আগামী ২৮ নভেম্বর মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। গড়পাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের আফসার উদ্দিন সরকার এবং জাগীর ইউনিয়নে মো. জাকির হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন সম্পন্ন করতে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে মানিকগঞ্জ জেলা প্রশাসন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: