বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জে নৌকার বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় ১১ নেতাকর্মী বহিষ্কার

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাত ইউনিয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণের জন্য ১১ নেতাকর্মীকে বহিষ্কার করেছে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।

(২২ নভেম্বর) ২০২১ ইং- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন এবং সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিপি স্বাক্ষরিত চিঠির মাধ্যমে সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেন দলীয় নেতাকর্মীরা।

বহিষ্কৃতরা হলেন, দিঘী ইউনিয়নের আখতার উদ্দিন আহমেদ রাজা ও নুসরাত ইসলাম নূপুর, বেতিলা-মিতরা ইউনিয়নের মো. আসমত আলী ও এডভোকেট ফারুক আহমেদ ফিলিপ, কৃষ্ণপুর ইউনিয়নের আব্দুল হামিদ ওরফে চান্দ দারোগা, পুটাইল ইউনিয়নের আব্দুল জলিল ও সোয়েব আহমেদ রাজা, ভাড়ারিয়া ইউনিয়নের আব্দুল কাদের ও জাফর ইমাম শাহাজাদা, হাটিপাড়া ইউনিয়নের মিজানুর রহমান মজনু ও আটিগ্রাম ইউনিয়নের নার্গিস আক্তার বাচ্চা। বহিষ্কৃত নেতাকর্মীরা মানিকগঞ্জ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করে আসছিলেন।

আগামী ২৮ নভেম্বর মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। গড়পাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের আফসার উদ্দিন সরকার এবং জাগীর ইউনিয়নে মো. জাকির হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন সম্পন্ন করতে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে মানিকগঞ্জ জেলা প্রশাসন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি