বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

এবার চাঁদপুরের সড়কে ঝরল তিন শিক্ষার্থীর প্রাণ

নিউজ ডেস্ক :: বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে চাঁদপুরের সড়কে আরও তিনজন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলার হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তাদের মৃত্যু হয়। এই ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছে আরও দুইজন। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহীউদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন। আরেকজন হলেন; চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন।তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত মারা যায়। এবং গুরুতর আহত অবস্থায় অপর ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা।

সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার মারা যায়। অন্য দুইজনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আগের দিন চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায়মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়। ওই ঘটনায় বীর মুক্তিযোদ্ধাসহ আরও ২ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি