মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে রেহাই পেলেন বাংলাদেশি শিক্ষার্থী

প্রবাস ডেস্ক :: মালয়েশিয়ায় প্রায় চার কেজি গাঁজা পাচারের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক বাংলাদেশি শিক্ষার্থী সাজা থেকে রেহাই পেয়েছেন। তিনি দেশটির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

চার বছর আগে দেওয়া মৃত্যুদণ্ডের বিরুদ্ধে করা মোহাম্মদ হাবিবুল হাসান খান নামের ওই শিক্ষার্থীর আপিলের নিষ্পত্তি করে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দেশটির শীর্ষ আদালত এ রায় দিয়েছেন।

২০১৭ সালের ১০ ডিসেম্বর তিন কেজি ৮৭৫ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার হন হাবিবুল। ২০১৯ সালের ১০ এপ্রিল তাকে মৃত্যুদণ্ড দেন হাইকোর্ট। পরে তিনি এই রায়ের বিরুদ্ধে আপিল করেন।

আজ দাতুক হানিপাহ ফারিকুল্লাহর নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ রায়ে বলেন, হাবিবুলের আপিলের যোগ্যতা ছিল এবং প্রসিকিউশন মামলায় জ্ঞাত উপাদান প্রমাণ করতে ব্যর্থ হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: