বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে রেহাই পেলেন বাংলাদেশি শিক্ষার্থী

প্রবাস ডেস্ক :: মালয়েশিয়ায় প্রায় চার কেজি গাঁজা পাচারের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক বাংলাদেশি শিক্ষার্থী সাজা থেকে রেহাই পেয়েছেন। তিনি দেশটির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

চার বছর আগে দেওয়া মৃত্যুদণ্ডের বিরুদ্ধে করা মোহাম্মদ হাবিবুল হাসান খান নামের ওই শিক্ষার্থীর আপিলের নিষ্পত্তি করে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দেশটির শীর্ষ আদালত এ রায় দিয়েছেন।

২০১৭ সালের ১০ ডিসেম্বর তিন কেজি ৮৭৫ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার হন হাবিবুল। ২০১৯ সালের ১০ এপ্রিল তাকে মৃত্যুদণ্ড দেন হাইকোর্ট। পরে তিনি এই রায়ের বিরুদ্ধে আপিল করেন।

আজ দাতুক হানিপাহ ফারিকুল্লাহর নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ রায়ে বলেন, হাবিবুলের আপিলের যোগ্যতা ছিল এবং প্রসিকিউশন মামলায় জ্ঞাত উপাদান প্রমাণ করতে ব্যর্থ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি