বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

রাস্তা-ড্রেন নির্মাণে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ প্রদানের আশ্বাস ভারপ্রাপ্ত মেয়রের

গাজীপুর প্রতিনিধি :: গাজীপুর সিটি করপোরেশেনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের বরখাস্তের পর রোববার দুপুরে নগরভবনে প্রথম প্যানেল মেয়র মো. আসাদুর রহমান কিরণ সিটির ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

অনুষ্ঠানে কিরণ বলেছেন, সিটির উন্নয়নে রাস্তা-ড্রেনসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করতে গিয়ে ইতোপূর্বে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং যারা এখনও কোন ক্ষতিপূরণ পাননি তাদের ক্ষতিপূরণ প্রদানের ব্যবস্থা করা হবে। এরআগে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হবে এবং তাদের ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে। এজন্য তিনি সিটির সংশিষ্ট সকল কর্মকর্তা, কাউন্সিলর ও নাগরিকদের সহযোগিতা চেয়েছেন। তিনি আরো বলেন, অসমাপ্ত সকল কাজ নির্ধারিত মেয়াদেই সম্পন্ন করা হবে এবং নাগরিকদের সকল সেবা নিশ্চিত করা হবে।

মেয়রের দায়িত্বভার হস্তান্তর-গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি করপোলেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দ্বিতীয় প্যানের মেয়র মো. আব্দুল আলিম মোল্লা, তৃতীয় প্যানেল মেয়র অ্যাডভোকেট আয়েশা আক্তার, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউল্লাহ মন্ডল, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওয়াজউদ্দিন মিয়া, যুগ্মসম্পাদক মতিউর রহমান মতি, সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপন, সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহি, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, শাহজাহান মিয়া সাজু, জাবেদ আলী জবে, নুরুুল ইসলাম নুর প্রমূখ বক্তব্য রাখেন।

সম্প্রতি বঙ্গবন্ধু ও বীর শহীদ মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর মন্তব্য ও তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে গত ২৫ নভেম্বর মেয়র পদ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত এবং তিন সদস্যদের প্যানেল মেয়র গঠণ করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এতে ১নম্বর প্যানেল মেয়র করা হয়েছে আসাদুর রহমান কিরণকে। ইতোপূর্বে গত ১৯ নভেম্বর মোহাম্মদ জাহ্ঙ্গাীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদসহ দলীয় সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিস্কার করে দলের হাইকমান্ড।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি