বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:০২ অপরাহ্ন

সিটি স্ক্যান করাতে হাসপাতালে ইয়াসির, কনকাশন সাব সোহান

নিউজ ডেস্ক :: ড্রিংকস ব্রেকের আগে শাহীন শাহ আফ্রিদির বাউন্স হতে যাওয়া বলটাকে ছেড়ে দিতে গিয়ে হেলমেটের পেছনে আঘাত পান ইয়াসির আলী রাব্বি। ফিজিও, সতীর্থরা ছুটে এসে তার অবস্থা পর্যবেক্ষণ করে আবার ফিরে যান ড্রেসিং রুমেই। ব্যাটিং চালিয়ে যান রাব্বি। অভিষক টেস্টে দ্বিতীয় ইনিংসে ফিফটির পথে ছিলেন তিনি।

কিন্তু ড্রিংকস ব্রেকের পর তিনি মাঠ থেকে বেরিয়ে গিয়েছেন। ব্যাট হাতে মাঠে নতুন ব্যাটার মেহেদি হাসান মিরাজ। বিশ্রামে যাওয়ার পূর্বে ইয়াসির ৬ চারে ৭২ বলে করেন ৩৬ রান।

মাঠ থেকে বের হয়ে সিটি স্ক্যান করাতে চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতালে ইয়াসির আলী রাব্বি। তার কনকাশন সাব হিসেবে খেলবেন কিপার-ব‍্যাটসম‍্যান নুরুল হাসান সোহান। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

কনকাশন বদলি নুরুল এর আগে টেস্ট খেলেছেন ৩টি। সবশেষ টেস্ট খেলেছেন ২০১৮ সালে। তার অভিষেক ২০১৭ সালে নিউজিল্যান্ড সফরে, নিউজিল্যান্ডের বিপক্ষে। অভিষেকেই ৪৭ রানের একটি ইনিংস খেলেছিলেন ক্রাইস্টচার্চে।

এর আগে টেস্ট ক্রিকেটে দুটি কনকাশন সাব হয়েছিল বাংলাদেশের। ভারতের বিপক্ষে ইডেন টেস্টে লিটনের পরিবর্তে শুধু ব্যাটিং করেন মেহেদি হাসান মিরাজ। এরপর ছিটকে যাওয়া নাঈম হাসানের পরিবর্তে মাঠে নামেন তাইজুল ইসলাম। এছাড়া ওয়ানডে ক্রিকেটে একবার সাইফ উদ্দিনের পরিবর্তে তাসকিন আহমেদ কানকাশন সাব হন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি