মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৩ অপরাহ্ন

পটুয়াখালীর দুমকিতে মুরাদিয়া ইউনিয়ন আ’লীগের কমিটি নিয়ে পাল্টা পাল্টি প্রতিবাদ

মিজানুর রহমান পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দুমকিতে মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ঘোষিত কমিটির জেড়ে পাল্টা-পাল্টি প্রতিবাদ বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেছেন সদ্য ঘোষিত কমিটির আহবায়ক সৈয়দ ফজলুল হক। ১লা ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ঘোষিত কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের কিছু অংশ নিয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সৈয়দ ফজলুল হক বলেন, গত ১৪ই নভেম্বর উপজেলা আওয়ামীলীগের সভার সিদ্ধান্ত মোতাবেক মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিয়ে কমিটি গঠন করা হয়েছে। যারা মুরাদিয়া বোর্ড অফিস বাজারে ২৯ নভেম্বর থেকে বিভিন্ন সময় জালাও-পোড়াও সহ দুমকি-বাউফল সড়কে টায়ার জালিয়ে সড়ক অবরোধ ও কমিটি বাতিলের দাবিতে মিছিল মিটিং করে তারা বিগত দিন থেকে নৌকার বিরোধী। সাংবাদিকদের প্রশ্নের জবাবে সৈয়দ ফজলুল হক বলেন, তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের মাধ্যমে বিধিগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছেন।

উল্লেখ্য যে, গত ২৯ নভেম্বর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মো: শাহজাহান আকন সেলিমের স্বাক্ষরিত ৬৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনার পরে মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মধ্যে এ বিরোধ সৃষ্টি হয়।

এবিষয়ে উপজেলা আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম বলেন, আওয়ামীলীগ একটি বৃহত্তম রাজনৈতিক সংগঠন, অনেক যোগ্যতা সম্পন্ন নেতা-কর্মী আছে। সবাইকে তো আর কমিটিতে জায়গা দেয়া যাবে না। বঞ্চিতদের ক্ষোভ-অসন্তোষ থাকতেই পারে। বিতর্কিতের প্রমাণ পেলে তাকে বাদ দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি