বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

পটুয়াখালীর দুমকিতে মুরাদিয়া ইউনিয়ন আ’লীগের কমিটি নিয়ে পাল্টা পাল্টি প্রতিবাদ

মিজানুর রহমান পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দুমকিতে মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ঘোষিত কমিটির জেড়ে পাল্টা-পাল্টি প্রতিবাদ বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেছেন সদ্য ঘোষিত কমিটির আহবায়ক সৈয়দ ফজলুল হক। ১লা ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ঘোষিত কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের কিছু অংশ নিয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সৈয়দ ফজলুল হক বলেন, গত ১৪ই নভেম্বর উপজেলা আওয়ামীলীগের সভার সিদ্ধান্ত মোতাবেক মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিয়ে কমিটি গঠন করা হয়েছে। যারা মুরাদিয়া বোর্ড অফিস বাজারে ২৯ নভেম্বর থেকে বিভিন্ন সময় জালাও-পোড়াও সহ দুমকি-বাউফল সড়কে টায়ার জালিয়ে সড়ক অবরোধ ও কমিটি বাতিলের দাবিতে মিছিল মিটিং করে তারা বিগত দিন থেকে নৌকার বিরোধী। সাংবাদিকদের প্রশ্নের জবাবে সৈয়দ ফজলুল হক বলেন, তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের মাধ্যমে বিধিগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছেন।

উল্লেখ্য যে, গত ২৯ নভেম্বর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মো: শাহজাহান আকন সেলিমের স্বাক্ষরিত ৬৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনার পরে মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মধ্যে এ বিরোধ সৃষ্টি হয়।

এবিষয়ে উপজেলা আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম বলেন, আওয়ামীলীগ একটি বৃহত্তম রাজনৈতিক সংগঠন, অনেক যোগ্যতা সম্পন্ন নেতা-কর্মী আছে। সবাইকে তো আর কমিটিতে জায়গা দেয়া যাবে না। বঞ্চিতদের ক্ষোভ-অসন্তোষ থাকতেই পারে। বিতর্কিতের প্রমাণ পেলে তাকে বাদ দেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: