বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:৪২ অপরাহ্ন

দুই সন্তানের জননীকে রাতভর নির্যাতন সকালে ধানক্ষেত থেকে উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে দুই সন্তানের জননীকে বসতঘর থেকে স্বামীর পরিচয় দিয়ে জোরপূর্বক চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে রাতভর নির্যাতন করার অভিযোগ উঠেছে।

বুধবার (০১ ডিসেম্বর) সকালে নির্যাতিত গৃহবধূকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

চিকিৎসাধীন গৃহবধূ দুপুরে গণমাধ্যমকর্মীদের বলেন, রাত ৩ টার দিকে হঠাৎ একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে তার স্বামীর পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। দরজা খোলার সাথে-সাথে তার মুখ চেপে ধরে চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে বেদম নির্যাতন করা হয় । তার স্বামী ঘটনার সময় মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন। সকালে স্থানীয়’রা রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থা ধানক্ষেত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন নির্যাতিত গৃহবধূ।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন ক্যামেরা সামনে কথা বলে চাননি। গৃহবধূ মারধর দেখিয়ে হাসপাতাল চিকিৎসা নিচ্ছেন বলে জানানো হয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ-খবর নেওয়া হয়েছে। তদন্তে মাঠে পুলিশ কাজ করছে, অপরাধীদের চিহ্নিত করতে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি