বুধবার, ১৮ মে ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

লেবুখালী হাবিবুল্লাহ সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এর বাৎসরিক ফলা ফল প্রকাশ

মো:মিজানুর রহমান পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী হাবিবুল্লাহ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ২০২১ সালের করোনা কালীন বন্ধ থাকার পর পুনরায় ১২,সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু করে প্রতিটা শ্রেনী কক্ষে শতভাগ উত্তীর্ণ হয় লেবুখালী হাবিবুল্লাহ সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব,মোঃ আতিকুল ইসলাম জানান আমাদের মাধ্যমিক বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী এ বছর মেধাতালিকায় উত্তির্ন হয়েছে তবে করনা সময়ে কিছু ছাত্র ছাত্রছাত্রী মানসিক ভাবে ভেঙে পরলেও এখন নিয়মিত স্কুল চালু থাকায় সকল ছাত্র ছাত্রী পড়ালেখায় আবার মননিবেশ করতে পারছে।

অত্র বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী সিয়াম ও সপ্তম শ্রেণীর শান্তামনি জানান দীর্ঘ দিন করনায় বন্ধ থাকার পর আমরা নিয়মিত এখন স্কুলে আসতে পারায় আমাদের খুব ভালো লাগছে,সকল সহপাঠীদের এক সাথে দেখা ও নিয়মিত স্যারদের পাঠদানে আমরা খুব উচ্ছসিত।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা বলেন করনা কালীন সময়ে স্কুল বন্ধ থাকায় বাচ্চাদের মন ভেঙে গেছে,এখন নিয়মিত স্কুল খোলায় সকল শিক্ষার্থী আবার তাদের লেখাপড়ার দিকে মন দিতে পারবে এবং উত্তর উত্তর ভালো ফলাফল করবে বলে মনে করছেন তারা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি