বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:২০ অপরাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে ১২০০০ পিছ ইয়াবাসহ আটক ৩

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের সিংগাইরে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃতরা হলেন কক্সবাজারের টেকনাফের নাইতন পাড়ার মৃত মাহমুদ উল্লাহর ছেলে মোঃ সিয়াস উদ্দিন, একই উপজেলার লিংক রোড় এলাকার শামসুল আলমের ছেলে ওসমান সরোয়ার আলম এবং সিংগাইরের জয়মন্টপের চর দূর্গাপুরের হাতেম পালের ছেলে রমজান পাল।

আজ ১৪ ডিসেম্বর ২০২১ ইং- বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে মানিকগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক শিরিন আক্তার এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানান,কক্সবাজার থেকে মানিকগঞ্জের সিংগাইরের চর দূর্গাপুরে বড় একটি ইয়াবার চালান আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে অভিযান পরিচালনা করা হয় এবং অভিযানে কক্সবাজারের গিয়াস উদ্দিন এবং ওসমান সরোয়ার আলমের কাছ থেকে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিংগাইরের জয়মন্টপের চর দূর্গাপুর এলাকার রমজান পালের বাড়ি থেকে আরো ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং তিনজনকে আটক করে জেলা মানদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের নিয়ে আসা হয়। আটককৃতদের নামে সিংগাইর থানায় মাদক মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি