মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

শিবালয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২১ উদযাপন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: শিবালয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার,স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন, বীর মুক্তিযুদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা আয়োজন করা হয়।

শিবালয় উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং উপজেলার দরচিড়া মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহি অফিসার জেসমিন সুলতানার সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু,শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির, এছাড়াও মূল্যবান বক্তব্য রাখেন শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লালন ফকির এবং মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার প্রমুখ।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২১ ইং- শিবালয় উপজেলা নির্বাহী অফিসার ও নবাগত সহকারী কমিশনার ভুমি মোঃ মাহবুবুল ইসলাম সুন্দর ভাবে ও নিরলসভাবে অনুষ্ঠান সফল করায়। শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি