বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

মুন্সিগঞ্জে সনাকের সমন্বয়সভা অনুষ্ঠিত দুর্নীতি প্রতিরোধে গণজাগরণ তৈরির প্রত্যয়

মুন্সিগঞ্জ প্রতিনিধি :: “দুর্নীতির বিরুদ্ধে একসাথে” শ্লোগানকে সামনে রেখে সচেতন নাগরিক কমিটি (সনাক), মুন্সিগঞ্জের সমন্বয়সভা অনুষ্ঠিত হয়েছে। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর সহযোগীতায় আজ ১৮ ডিসেম্বর সকাল ১০টায় মুন্সিগঞ্জ সুইমিং পুলে সনাক মুন্সিগঞ্জের সনাক-স্বজন-ইয়েস-ইয়েস ফ্রেন্ডস সদস্যদের নিয়ে সমন্বয়সভা অনুষ্ঠিত হয়েছে।

সনাক সভাপতি মুহাম্মদ তানভীর হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয়সভার “দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন ও সনাক মুন্সিগঞ্জ” শীর্ষক আলোচনাসভায় তিনি দুর্নীতিপ্রতিরোধে তরুণদের আরও সক্রিয় অংশগ্রহনের আহ্বান জানান।

আলোচনাসভায় বক্তব্য রাখেন সনাক মুন্সিগঞ্জের জেন্ডার বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ও সনাক সহ-সভাপতি পাপিয়া সুলতানা, মো: জাহাঙ্গীর হাসান, স্থানীয় সরকার বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ও সনাক সদস্য শহিদ-ই-হাসান তুহিন, শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক ও সনাক সদস্য মাহফুজা বেগম, সনাক সদস্য সালমা মুস্তারী নীলা, জাহানারা বেগম, মনোয়র হাসিনুল ইসলাম, জাইদুল হাদি, শারমিন সুলতানা কাকলী, হাসান রোমান স্বজন সমন্বয়ক মো: দেলোয়ার হোসেন তুহিন, সহ-সমন্বয়ক শুভংকর বিশ্বাস, ফরিদা ইয়াসমিন, সদস্য নুসরাত জাহান মলি, মোমেনা খাতুন, বিকাশ কুমার রায়, মো: নুরুজ্জামান লিপু, মো: জনি হোসেন, রাসেল ব্যাপারী, সালমা জাহান, ইয়াসমিন আক্তার বিথী, মনির হোসেন, কাওছার রশিদ, ইয়েস সদস্য শাহরিয়ার আহমেদ, মিনহাজুল ইসলাম, মরিয়ম আক্তার, পুলক দাস, আরিফুল ইসলাম, ইয়েস ফ্রেন্ডস সদস্য ইমরান হোসেন প্রমুখ।

এতে সনাক মুন্সিগঞ্জের বাৎসরিক কর্মপরিকল্পনা, অগ্রগতি, ফলাফল, চ্যালেঞ্জসমূহ হতে শিক্ষা ও ভবিষ্যৎ উত্তরণের উপায় বিষয়ক উপস্থাপনা করেন সনাক-টিআইবি মুন্সিগঞ্জের এরিয়া কো-অর্ডিনেটর মো: মাহবুব হোসেন।

সনাক সদস্য নুরুন্নবী মুন্না ও মোঃ হোসেন সোহেল এর উপস্থাপনায় এতে আরও উপস্থিত ছিলেন সনাক মুন্সিগঞ্জের সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য ও নের্তৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি